সাতক্ষীরায় নৌকায় উঠলো ৫ শতাধিক বিএনপি নেতাকর্মী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 00:25:11

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলা বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মী।

রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় কৈখালি ইউনিয়ন পরিষদ চত্ত্বরে মহান বিজয় দিবসে ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা শেখ তার নেতাকর্মীদের নিয়ে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য এসএম জগলুল হায়দারের হাতে সোনার তৈরি নৌকা তুলে দেন।

এসময় চেয়ারম্যান আব্দুর রহিম বলেন, ‘বিজয়ের মাসে জাতির জনকের আদর্শে অনুপ্রাণিত হয়ে উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আওয়ামী লীগে যোগদান করেছি।’

তিনি আরও বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সর্বস্তরে ছড়িয়ে দেয়ার মাধ্যমে শান্তি সমৃদ্ধি ও উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই। ধানের শীষে জামায়াত ঢুকে বিএনপিকে কলঙ্কিত করেছে। তাই ধানের শীষ ছেড়ে দেশকে সোনার নৌকা উপহার দিয়ে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দেশ ও দশের সেবা করতে চাই।’

অনুষ্ঠানে কৈখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জি এম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন, শ্যামনগর সদর ইউপি চেয়ারম্যান ও নারী শিশু ট্রাইব্যুনালের পিপি এস এম জহুরুল হায়দার (বাবু), ইশ্বরীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট শুকুর আলি, রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক মোড়ল, সাইদুজ্জামান সাইদ, রমজাননগর ইউনিয়নের চেয়ারম্যান শেখ আল মামুন, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, সম আব্দুস সাত্তার, মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ তপন কুমার, প্রভাষক মোশারাফ হোসেন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর