রাজধানীতে দিনভর প্রচারণায় নৌকার প্রার্থীরা

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 16:38:59

মিছিল, মিটিং আর পথসভা করে রাজধানী ঢাকায় দিনভর নৌকা প্রতীকের প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ প্রার্থীরা। নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে ভোটারদের দোরগোড়ায় যাচ্ছেন তারা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।

প্রচারণায় নগরবাসীর কাছে উন্নয়নের চিত্র তুলে ধরছেন প্রার্থীরা। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় মার্কা ভোট চাইছেন। ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে দোয়া চাইছেন তারা। পাশাপাশি ভোটারদের হাতে নির্বাচনী প্রতীক আর লিফলেটও বিতরণ করেছেন প্রার্থীর কর্মী সমর্থকরা।

প্রচারণার তৃতীয় দিন বুধবার (১২ ডিসেম্বর) রাজধানীর কয়েকটি আসন ঘুরে এ চিত্র দেখা যায়।

হাজারীবাগ থানার ১৪ নং ওয়ার্ডের বউবাজারে নির্বাচনী প্রচারণা শুরু করেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এসময় ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট চান তিনি। এরপর বউবাজার সোসাইটির আয়োজিত ভোটাদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় এলাকার মানুষের কাছে বিগত ১০ বছরের উন্নয়নমূলক কাজ তুলে ধরেন নূর তাপস। পাশাপাশি নির্বাচিত হলে হাজারীবাগ এলাকায় অবস্থিত ট্যানারির জায়গায় ধানমন্ডির মতো আধুনিক নাগরিক সুবিধা বাস্তবায়ন করার প্রতিশ্রুতিও দেন তিনি।

মিরপুরে ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী আসমামুল হক নির্বাচনী প্রচারণায় অংশ নেন। এসময় তিনি মিরপুর এলাকায় ভোটাদের সমস্যা কথা শুনেন, তা সমাধান দেয়ার প্রতিশ্রুতি দেন। সে অনুযায়ী উন্নয়নমূলক কাজ করতে পারেন সেজন্য ফের নৌকায় মার্কায় ভোট চেয়েছেন আসমামুল হক।

নৌকার প্রচারণায় আওয়ামী লীগ প্রার্থী চিত্র নায়ক ফারুক খান ছবি: সংগৃহীত 

ভাষানটেক থেকে প্রচারণায় অংশ নেন ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী আকবর হোসেন পাঠান (চিত্র নায়ক ফারুক খান)। এসময় ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করে তিনি নৌকা মার্কায় ভোট চান।

অপরদিকে রাজধানীর শ্যামলী এলাকায় প্রচারণায় অংশ নেন ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাদেক খান। তিনিও ভোটারদের কাছে গিয়ে নৌকা মার্কায় ভোট চান।

এ সম্পর্কিত আরও খবর