সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত বরিশাল গড়তে হাতপাখার বিকল্প নেই

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-25 04:16:45

সন্ত্রাস, মাদক ও দুর্নীতি মানবসমাজকে কলুষিত ও অসহনীয় করে তোলে। ইসলাম সন্ত্রাস, মাদক ও দুর্নীতিকে প্রশয় দেয়না। তাই সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত বরিশাল গড়তে হাতপাখার বিকল্প নাই।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার সাহেবের হাট বন্দর এলাকার এক পথসভায় বরিশাল-৫ আসনের হাতপাখা প্রতীকের প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, যার নামে কোন দুর্নীতির কালিমা নেই, মাদকের সাথে সম্পৃক্ততা নেই, সন্ত্রাসবাদের সম্পৃক্ততা নেই এমন একজন যোগ্য প্রার্থীকে আপনাদের প্রতিনিধি করে সংসদে প্রেরণ করা উচিত। সেই বিবেচনায় সবচেয়ে যোগ্যতম প্রার্থীকে নির্বাচিত করার দায়িত্ব আপনাদের উপর রইলো।

গনসংযোগকালে চাঁদপুরা ইউনিয়নের চেয়ারম্যান আমান উল্লাহ আমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ, জেলা সাধারণ সম্পাদক আরমান হুসাইন রিয়াদ ও আব্দুল্লাহ আল মামুন টিটু উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে গৌরনদীর বাটাজোড় হাই স্কুল মাঠে পথ সভার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনি প্রচারনা শুরু করেন বরিশাল-১ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী জহির উদ্দিন স্বপন।

অপরদিকে, সকালে নগরীর বটতলা এলাকায় গনসংযোগ ও লিফলেট বিতরণ করেন বরিশাল-৫ আসনের আ’লীগ প্রার্থী জাহিদ ফারুক শামীম। উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এছাড়াও একই আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী মজিবর রহমান সরোয়ার বরিশাল সদর উপজেলার কাগাশুরা ও মতাশার এলাকায় গনসংযোগ করেছেন। এসময় তার সঙ্গে বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরও খবর