লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির ধারে কাছেও নেই ইসি: ড. কামাল

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-18 14:10:28

যতই গ্রেফতার হামলা-মামলা দিয়ে বিপত্তি সৃষ্টি করা হোক না কেন ঐক্যফ্রন্টকে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্য ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন।

তিনি বলেন, 'সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবে ঐক্যফ্রন্ট।' নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির ধারে কাছেও নেই বলে মন্তব্য করেন ড. কামাল।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুর ২টা ১০ মিনিটে সিলেট এসে পৌঁছার কথা থাকলেও ফ্লাইট দেরি হওয়ার কারণে বিকাল ৪টা ১৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছান ঐক্যফ্রন্টের নেতারা।

বিকেল ৫টায় হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করেন। সেখানে ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ মাগরিবের নামাজ আদায় করেন। নেতাকর্মীদের ভিড়ে নেমে বক্তব্য দেওয়ার পরিবেশ না থাকায় গাড়িতে বসেই বক্তব্য রাখেন ড. কামাল।

এর আগে সিলেট-১ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপির খন্দকার আব্দুল মুক্তাদির বক্তব্য রাখেন।

বক্তব্যে ড. কামাল হোসেন আরো বলেন, 'যে দেশের মালিক জনগণ, সে দেশের ক্ষমতা জনগণের হাতে ন্যস্ত করতে ঐক্যফ্রন্ট নির্বাচনে এসেছে। সবাই ঐক্যবদ্ধ থেকে জনগণের ক্ষমতা তাদের হাতে তুলে দিতে হবে।'

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় নেতা ড. কামাল হোসেনের সিলেট সফরে আ স ম আব্দুর রব, কাদের সিদ্দিকী, নজরুল ইসলাম খান, ডাঃ জাফর উল্লাহ চৌধুরীসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা উপস্থিত ছিলেন। নামাজের পর মাজার গেইটে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। পরে শাহ পরান (রহ.)-এর মাজার জিয়ারত করে ওই এলাকায় গণসংযোগ করবেন তারা। রাতেই ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন নেতারা।

এ সম্পর্কিত আরও খবর