আ’লীগের নির্বাচনী জনসভায় রিয়াজ-ফিরদৌস

বিবিধ, নির্বাচন

রেজা-উদ্-দৌলাহ প্রধান, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 15:28:50

শেখ লুৎফর রহমান আদর্শ কলেজ মাঠ (কোটালীপাড়া) থেকে: একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ার জনসভায় যোগ দিয়েছেন জনপ্রিয় দুই চিত্র নায়ক রিয়াজ ও ফিরদৌস। তারা দুজনেই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টায় উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ কলেজ মাঠে আয়োজিত জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে ওঠেন তারা।

কোটালীপাড়া উপজেলার সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির তাদের উপস্থিত জনতার সঙ্গে পরিচয় করিয়ে দেন। এসময় বিপুল করতালিতে তাদের স্বাগত জানান কোটালীপাড়ার জনগণ।

শুভেচ্ছা বক্তব্যে রিয়াজ বলেন, ‘আমার দীর্ঘ অভিনয় জীবনে যদি আপনাদের এতটুকু আনন্দ দিতে পারি তার বিনিময়ে একটা জিনিস চাই। আপনারা আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দেবেন।’

অপরদিকে চিত্রনায়ক ফিরদৌস বলেন, ‘আজ আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন যে, এত বিশিষ্ট মানুষের সঙ্গে এই মঞ্চে আপনাদের সামনে দাঁড়াতে পেরেছি।’

তিনি আরও বলেন, ‘আমার দীর্ঘ ২০ বছরের অভিনয় জীবনে আপনারা আমাকে ভালোবেসেছেন। তাই আপনাদের কাছে বলতে চাই আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করবেন।’

নির্বাচনী জনসভা শুরু হওয়ার আগে সমবেশ স্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সকাল থেকে দূর দূরান্ত থেকে মানুষ সমাবেশ স্থলে আসতে থাকে। অনেকে ঢাকঢোল বাদ্য যন্ত্র বাজিয়ে দীর্ঘপথ হেটে সমাবেশ স্থলে পৌঁছান।

এদিকে সমাবেশে যোগ দেয়ার আগে প্রধানমন্ত্রী দুপুর সোয়া দুইটার দিকে সড়কপথে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় এসে পৌঁছান। তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেন, ফতেয়া পাঠ ও দোয়া করেন। পৈত্রিক বাড়িতে দুপুরের খাবার শেষে তিনি জনসভায় যোগ দেন। এসময় তার বোন শেখ রেহেনা, চাচাত ভাই শেখ হেলাল, শেখ জুয়েলসহ পরিবারের সদস্যরা সঙ্গে ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাষ জয়ধরের সভাপতিত্বে স্থানীয় ও জাতীয় পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন। কেন্দ্রীয় নেতাদের মধ্যে সভপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কর্ণেল অব. ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম,বিএম মোজাম্মেল হক, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্ম সম্পাদক শেখ আব্দুল্লাহ, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ডা. রোকেয়া সুলতানা, আব্দুস সবুর, এস এম কামাল, এবিএম রিয়াজুল কবির কায়সার, মারুফা আক্তার পপি, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্লা কাওসার, ছাত্রলীগের সভাপতি রেজানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ উপস্থিত আছেন।

এ সম্পর্কিত আরও খবর