পুলিশ প্রটোকলে প্রচারণায় আনিসুল হক

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-09 14:09:19

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশ প্রটোকল নিয়ে নির্বাচনী প্রচারণা করলেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

বুধবার (১২ ডিসেম্বর) সকাল থেকে তিনি তার নির্বাচনী এলাকায় গনসংযোগ করছেন। এ সময় আইনমন্ত্রীর গাড়ির পাশে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদারসহ অসংখ্য পুলিশ সদস্যদের দেখা যায়। এর আগে মঙ্গলবার সকাল থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন আনিসুল হক।

এই নিয়ে এই আসনের রাজনীতির মাঠে বির্তক শুরু হয়েছে ভোটারদের মাঝে। আইনমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম স্বাক্ষরিত আইনমন্ত্রীর সফরসূচিতে ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত তাঁর নির্বাচনী এলাকায় থাকার কথা বলা হয়েছে।

তবে নির্বাচনী তফসিল ঘোষণা হওয়ায় আইনমন্ত্রী নির্বাচনী এলাকায় থাকা অবস্থায় সরকারি কোনো সুবিধা পাবেন না বলে উল্লেখ করা হয়। তারপরেও তিনি পুলিশ প্রটোকল নিয়ে নির্বাচনী প্রচারণা করায় আখাউড়া ও কসবা এলাকার জনগণের মাঝে আলোচনার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে এ প্রচারণা।

এছাড়া এলাকাবাসীর অভিযোগ, আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার নিজেও আওয়ামী লীগ প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হকের জন্য ভোট প্রার্থনা করেছেন।

অভিযোগের বিষয় অস্বীকার করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার বলেন, ‘অন্য কোনো বিষয় এখানে নেই। নিরাপত্তার জন্য আমরা সেখানে ছিলাম।’

এ সম্পর্কিত আরও খবর