প্রচারণা: বৃহস্পতিবার ফরিদপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিবিধ, নির্বাচন

রেজাউল করিম, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-20 19:13:49

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিতে ফরিদপুরে আসছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান হাফিজুর রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রী বুধবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জ যাচ্ছেন। সেখান থেকে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ফরিদপুর, রাজবাড়ী, দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ হয়ে ঢাকায় ফিরবেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ফরিদপুরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

জানা গেছে, সকাল ১০টায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সার্বিক ফিলিং স্টেশন সংলগ্ন মাঠে প্রথম সভা করবেন প্রধানমন্ত্রী। এরপর বেলা ১১টায় ফরিদপুরের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউটের মাঠে ২য় সভাটি করবেন। সেখান থেকে রাজবাড়ী জেলার উদ্দেশে রওনা দেবেন। দুপুর ১২টায় দৌলতদিয়া বাসস্ট্যান্ড এলাকায় একটি জনসভায় অংশ নেবেন। সেখানের সভা শেষে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট পাড় হয়ে দুপুর ১টায় পাটুরিয়ার আড়োয়া ইউনিয়ন, দেড়টায় মানিকগঞ্জ পৌরসভা, আড়াইটায় ধামরাইয়ের রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ, সবশেষ দুপুর সাড়ে ৩টায় সাভারের জালেশ্বর মৌজার ৫নং ওয়ার্ডে পথসভা করবেন শেখ হাসিনা। সেখান থেকে ঢাকা ফিরবেন তিনি।

ফরিদপুরে দুটি সভার মধ্যে প্রথমটি ভাঙ্গা উপজেলায় অনুষ্ঠিত হবে। ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলা নিয়ে ফরিদপুর-৪ আসন। সেখানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ দলীয় প্রার্থী। ২য় সভাটি হবে ফরিদপুর সদর উপজেলায়। ফরিদপুর সদর উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৩ আসন। এখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন দলীয় প্রার্থী।

এর আগে নবম জাতীয় সংসদ নির্বাচনে ২০০৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বেয়াই ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে একটি জনসভায় যোগ দিতে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজে এসেছিলেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে ২০১৪ সালে কাজী জাফরউল্লাহের পক্ষে ভাঙ্গা ও সদরপুর উপজেলায় দুটি নির্বাচনী জনসভায় যোগ দিয়েছিলেন শেখ হাসিনা।

এ সম্পর্কিত আরও খবর