‘একাদশ সংসদ নির্বাচনের নেতৃত্ব দিচ্ছেন তারেক’

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 00:27:33

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, `আওয়ামী লীগ মনে করছে ভোটের আগে বিএনপি নেতাকর্মীদের মামলা-হামলা দিয়ে এলাকা ছাড়া করবে। কিন্তু মামলা-হামলা দিয়ে কোনো লাভ হবে না। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এখন জেলে। তবুও বিএনপি শেখ হাসিনাকে ভয় পায় না। তারা আমাদেরকে (বিএনপি) ভয় পায়। আমাদের কর্মকাণ্ডকে ভয় পায়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নেতৃত্ব দিচ্ছেন। তার ও ঐক্যফ্রন্টের নেতৃত্বে আমরা এখন ঐক্যবদ্ধ। আর তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমাদের বিজয় সুনিশ্চিত।’

ধানের শীষের প্রতীক পেয়ে সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে শহীদ উদ্দিন চৌধুরীর লক্ষ্মীপুর গোডাউন রোড এলাকার বাসার সামনে সদর উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এ্যানি বলেন, ‘অস্বাভাবিক পরিস্থিতি আমরা মোকাবেলা করছি। একটি ক্রান্তিকাল আমাদের সামনে নেমে এসেছে। এসব অতিক্রম করার জন্য আমরা জিয়ার সৈনিকরা মাঠে-ময়দানে প্রস্তুত রয়েছি। জিয়াউর রহমানের আদর্শ আমাদের মূল শক্তি। এই শক্তি দিয়েই আমরা ধানের শীষের বিজয় নিশ্চিত করবো। এই নির্বাচন বিএনপির বাঁচা-মরার লড়াই। নির্বাচনে জিততে সবাইকে ভোটযুদ্ধে মাঠে নামতে হবে। নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্র পাহারা দিতে হবে। এক মুহূর্তের জন্যও বিএনপি, ঐক্যফ্রন্ট ভোট কেন্দ্র ছেড়ে যাবে না। ধানের শীষের বিজয় নিয়েই সবাইকে ঘরে ফিরতে হবে।’

সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া ও পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন প্রমুখ।

প্রসঙ্গত, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে বিএনপির মনোনীত প্রার্থী। তিনি এ আসনের সাবেক দু’বারের সংসদ সদস্য।

এ সম্পর্কিত আরও খবর