মধুপুরে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 04:04:12

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় নার্গিস (৩৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যায় জড়িত স্বামী ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বোয়ালী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নার্গিস টাঙ্গাইলের পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের বোয়ালী (মধ্যপাড়া) গ্রামের হারুন মিয়ার স্ত্রী। এ হত্যাকাণ্ডে জড়িত গ্রেফতারকৃতরা হলেন, নিহতের স্বামী হারুনুর রশিদ (৪৫) ও সহযোগী সোহেল (২৩)।

জানা যায়, হারুন ও তার স্ত্রীর মাঝে দীর্ঘদিন ধরেই দাম্পত্য কলহ চলছিল। বেশ কয়েকবার সালিশ বৈঠকের মাধ্যমে সমাধানের পথ খোঁজা হয়েছে। তবে তাতেও কোন সমাধান হয়নি।

এ প্রসঙ্গে মধুপুর সার্কেলের সিনিয়র এসপি কামরান হোসেন জানান, প্রায় ১৮ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক ও মীমাংশা করে তাদের সংসার টিকানো হয়েছিল। তবে এ স্বত্তেও তাদের সর্ম্পক ভালো ছিলো না। 

পারিবারিক এই কলহের জের ধরেই তার সহযোগী সোহেলকে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটায় স্বামী হারুন।

তিনি আরো জানান, এ হত্যাকাণ্ডের পরিকল্পনা নিয়ে স্ত্রী নার্গিস আক্তারকে কৌশলে ঘুমের ওষুধ সেবন করান স্বামী হারুন। ওষুধ সেবনের ফলে গভীর ঘুমে ছিলেন নার্গিস আক্তার। স্ত্রী গভীর ঘুমের সুযোগে হারুন তার পা চেপে ধরে এবং তার সহযোগী সোহেল রানা চাকু দিয়ে জবাই করে এ হত্যাকাণ্ড চালায়।

খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। স্বামী হারুনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালায়। এ জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করাসহ হত্যাকাণ্ডের বর্ণনা দেন তিনি। পরে হত্যাকাণ্ডের মূলহোতা স্বামী হারুন এর তথ্য অনুযায়ী সহযোগী সোহেলকে গ্রেফতার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর