দুই স্ত্রীসহ আ.লীগের প্রার্থী হতে চান মেরিন ব্যবসায়ী মাহবুবুল!

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 00:55:14

দুই স্ত্রীসহ আওয়ামী লীগের প্রার্থী হতে চান মেরিন ব্যবসায়ী মাহবুবুল আলম।

সোমবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে ৬২ বছর বয়সী মাহবুবুল আলম তিনটি ফরম সংগ্রহ করেছেন। বার্তা২৪.কমকে তার মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেন  চট্টগ্রামের বুথের দায়িত্বে থাকা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান তারেক।

মাহবুবুল আলম সঙ্গে যোগাযোগ করা হলে জানান, তিনি নিজে চট্টগ্রাম-২ আসন (ফটিকছড়ি) থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মাহবুবুল আলম তার প্রথম স্ত্রী মনোয়ারা বেগমের জন্য চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) ও দ্বিতীয় স্ত্রী সৈয়দা হাসিনার জন্য চট্টগ্রাম-১০ (ডবলমুরিং–পাহাড়তলী–হালিশহর–খুলশী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানান।

রেয়াজ  ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের কর্ণধার মাহবুবুল আলম বলেন, আমি মনে করি, আমরা তিন জনই এমপি হওয়ার যোগ্যতা রাখি। তাই নিজের জন্য ও দুই সহধর্মিণীর জন্য আমি মনোনয়নপত্র সংগ্রহ করেছি।

সময়সীমা আরও বাড়ালে তিনি নিজের ছেলের জন্যও আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করতেন বলে জানান।

৬৫ বছর বয়সী মাহবুবুল আলম দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম বন্দরে জাহাজ নির্মাণের নানা মালামাল সরবরাহ করছেন।

তিনি জানান, তার বাপ-দাদা আওয়ামী লীগের সমর্থক ছিলেন, তারা আওয়ামী লীগকে ভোট দিয়েছেন, তিনিও আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। তাই মনোনয়ন প্রত্যাশা করেন তিনি।

তবে মাহবুবুল আলম ও তার দুই স্ত্রী আওয়ামী লীগের কোনো সংগঠনের সদস্য নন বলে জানান তিনি। কখনও কোনো নির্বাচনেও অংশ নেননি তারা।

 

এ সম্পর্কিত আরও খবর