নৌকার মনোনয়ন ফরম নিলেন তরুণ আ.লীগ নেতা মিলন পাঠান

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 03:37:23

 

নির্বাচনী এলাকা-১৫২, ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তরুণ আওয়ামী লীগ নেতা নুরুল আলম পাঠান মিলন।

রোববার (১১ নভেম্বর) দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ত্রিশাল (ময়মনসিংহ-৭ ) আসনে দীর্ঘদিন ধরেন নৌকার পক্ষে গণসংযোগে নামেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মিলন। নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত দক্ষিণ ত্রিশালের তিন ইউনিয়ন মোক্ষপুর, মঠবাড়ী ও আমিরাবাড়িতে নিজের শক্ত অবস্থান থাকায় এখানকার মানুষের প্রত্যাশা পূরণে তিনি কাজ করে যাচ্ছেন। অল্প সময়ের মাঝে জনসাধারণের পছন্দের প্রার্থীর জায়গা করে নিয়েছেন সাবেক এই ছাত্রনেতা। তিন বছর ধরে ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সংগঠিত করেছেন।

সরকারের উন্নয়ন বার্তা নিয়ে মানুষের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্য গাঁথা ইতিহাস তুলে ধরছেন এবং নেতাকর্মীদের বঙ্গবন্ধু সম্পর্কে জানতে বঙ্গবন্ধুর আত্মজীবনী বই বিতরণ করে চমক সৃষ্টি করেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মিলন বার্তা২৪কে বলেন, বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ত্রিশাল আসনের সর্বসাধারণের জীবন-মানের উন্নয়ন ঘটিয়ে উন্নত, সমৃদ্ধ ও আলোকিত ত্রিশাল গড়তে নিরলসভাবে কাজ করে যাওয়াই আমার জীবনের একমাত্র লক্ষ্য।

এ সম্পর্কিত আরও খবর