মনোনয়ন ফরম কিনলেন সৈদয় আশরাফ, সাজেদা চৌধুরী

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-07-25 06:56:47

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম, সাজেদা চৌধুরীসহ আরও অনেকে।

শুক্রবার (৯ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুটি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু হয়।

কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফুল ইসলামের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন তার ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন। ঢাকা বিভাগের মনোনয়ন বুথ থেকে এ ফরম নেন তিনি।

এছাড়া কিশোরগঞ্জ-১ আসনটিতে সাবেক সেনা কর্মকর্তা সৈয়দ আশরাফের ভাই শাফায়াতুল ইসলামও আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

জানা গেছে, বাবা সৈয়দ নজরুল ইসলাম হত্যাকাণ্ডের পর দীর্ঘদিন যুক্তরাজ্যে থাকা আশরাফ দেশে ফিরে ১৯৯৬ সালে কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে পুনর্নির্বাচিত হন তিনি।

জনপ্রশাসনমন্ত্রী আশরাফ এখন থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গুরুতর অসুস্থতার কারণে গত ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে ছুটিও নিয়েছেন তিনি।

প্রবীণ নেতা, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীও মনোনয়ন ফরম নিয়েছেন বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর