জাপার ১৫ সদস্যের পার্লামেন্টারি  বোর্ড গঠন

বিবিধ, নির্বাচন

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 03:15:43

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির গঠনতান্ত্রিক ক্ষমতাবলে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী কার্যক্রমে দলীয় পার্লামেন্টারী বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করেছেন।

১৫ সদস্য বিশিষ্ট এই বোর্ডে গঠনতন্ত্র অনুসারে পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বোর্ডের চেয়ারম্যান এবং মহাসচিব বোর্ডের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (১ নভেম্বর)  হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় গণমাধ্যমে একটি বিজ্ঞপ্তি পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন, পার্টির সিনিয়র কো- চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো- চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আলহাজ্ব আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২১-এর উপধারা ১,২ ও ৩ এবং ২০ এর ১/ক উপধারা অনুসারে পার্টির এই পার্লামেন্টারী বোর্ড গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ডে আরও ৪ জনের নাম অন্তর্ভূক্ত করা হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যান পার্টির গঠনতন্ত্রের ক্ষমতাবলে পার্টির পাল্যামেন্টারি বোর্ডে আরও ৪ জন সদস্যের নাম ঘোষণা করেছেন।

নতুন অন্তর্ভূক্ত সদস্যরা হলেন- সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমাম এমপি, এ্যাড. মুজিবুর রহমান চুন্নু এবং মশিউর রহমান রাঙা এমপি। গঠনতন্ত্রের ২০/১/ক ধারা অনুসারে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে- যা অবিলম্বে কার্যকর হবে।

 

এ সম্পর্কিত আরও খবর