ঈদ-উল-আজহায় অনলাইন টিকেট পাওয়া যাবে বিডিটিকেটস ডটকমে

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 21:41:56

ঢাকা: আসছে ঈদ-উল-আজহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের সবচেয়ে বেশি টিকেট নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম অনলাইন টিকেটিং প্লাটফরম বিডিটিকেটস ডটকম। আগামীকাল রোববার (৫ আগস্ট) থেকে প্লাটফমটি’র মাধ্যমে ঈদ-উল-আজহা’র অগ্রীম টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

ঈদ উপলক্ষ্যে যারা বিভিন্ন স্থানে ভ্রমণ করবেন টিকেট কাটার জন্য তাদের আর এখন বাস বা লঞ্চ স্টেশনে লম্বা লাইনে দাঁড়ানোর দরকার নেই। বিডিটেকটস ডটকম থেকে ঘরে বসে সহজেই তাদের কাঙ্খিত টিকেটটি কাটতে পারবেন। প্লাটফরমটি থেকে যাত্রীরা ফিরতি টিকেটও কাটতে এবং ডেবিট/ক্রেডিট কার্ড বা মোবাইল ওয়ালেট’র (যেমন বিকাশ, রকেট ইত্যাদি) মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করার সুযোগ পাবেন।

গ্রাহকরা ১৬৪৬০ নাম্বারে ডায়াল করে সরাসরি বিডিটিকেটস ডটকম’র কন্টাক্ট সেন্টারেও তার কাঙ্খিত টিকেটের জন্য অনুরোধ করতে পারবেন। এরপর কল সেন্টার এজেন্ট সংশ্লিষ্ট যাত্রীর টিকেট কাটার ব্যবস্থা করবেন।

গত ঈদ-উল-ফিতরে ২৫ হাজারের বেশি মানুষ বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কিনেছিলেন। সেই সাফল্যের প্রেক্ষিতে ঈদ-উল-আজহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের বৃহত্তম ভাণ্ডার নিয়ে হাজির হয়েছে প্লাটফরমটি।

দেশের সব প্রান্তের যাত্রীরা যেন বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কাটার সুযোগ পান তাই সাম্প্রতিক বছরগুলোতে ৬০টি জেলার ৪৫২টি রুটের ৪৫টি বাস সেবায় উন্নীত হয়েছে বিডিটিকেটস ডটকম’র সেবা। প্লাটফরমটি থেকে দৈনিক ৭৮ হাজার ৭৩৭টি টিকেট পাওয়া যায়।

২০১৫ সালের ১৫ জুন শুধু বাস টিকেট দিয়ে বিডিটিকেটস ডটকম’র যাত্রা শুরু। এরপর গত তিন বছরে গ্রাহকদের জন্য লঞ্চ/ওয়াটার ফেরি, সিনেমা ও বিভিন্ন অনুষ্ঠানের টিকেট দিয়ে সেবাটি সম্প্রসারণ করেছে প্লাটফরমটি।

এ সম্পর্কিত আরও খবর