বাজারে এলো এসিআইয়ের ওটস প্লাস আটা

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-27 07:51:08

স্বাস্থ্য সচেতন মানুষের কথা চিন্তা করে তৃতীয় প্রজন্মের আটা নিয়ে এসেছে এসিআই লিমিটেড। ওটস প্লাস নামের এ আটা ওটস হিসেবেও খাওয়া যাবে, পাশাপাশি বানানো যাবে রুটি।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁও এসিআই সেন্টারে এসিআই নিউট্রিলাইফ আটা ওটস প্লাসের মোড়ক উন্মোচন করা হয়। এ ভোগ্যপণ্যের মোড়ক উন্মোচন করেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর।

স্বাস্থ্য সচেতনদের জন্য এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেড প্রথম বাংলাদেশে নিয়ে এলো বাছাইকৃত শ্রেষ্ঠ গম এবং শক্তিশালী এন্টি অক্সিডেন্ট সমৃদ্ধ ওটসের মিশ্রণে তৈরি থার্ড জেনারেশন হেলদি নিউট্রিলাইফ আটা ওটস প্লাস। এটি কোলেস্টেরল ও রক্তের গ্লুকোজ নিয়ন্ত্রণ করে। সুস্বাস্থ্য রক্ষায় সহায়তা করে।

ওটস প্লাসে আছে ডায়েটারি ফাইবার, যা ক্ষতিকর কোলেস্টরেল হ্রাসে সহায়তা করে হার্টকে সুস্থ রাখে। এতে রয়েছে অ্যান্টি অক্সিডেন্ট, যা উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে রাখে। এছাড়া এটি ডায়াবেটিস রোগীদের জন্য খুবই উপকারি, কেননা এটি ব্লাড সুগার নিয়ন্ত্রণে রাখতে সহায়তা করে। ডায়েটারি ফাইবার অতিরিক্ত ওজন নিয়ন্ত্রণে কার্যকর ভূমিকা পালন করে এবং কোষ্ঠকাঠিন্য দূর করে।

Alamgir
বক্তব্য দেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর, ছবি: সুমন শেখ

 

এ প্রসঙ্গে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর বলেন, ‘বর্তমানে বাংলাদেশের ভোক্তারা স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন। বাংলাদেশের শহুরে মানুষের মাঝে উচ্চ রক্তচাপ এবং স্থূলতাজনিত সমস্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর তাই ভোগ্য পণ্যের বাজারে আস্থাশীল ব্র্যান্ড হিসেবে সচেতন ভোক্তাদের জন্য আমরা স্বাস্থ্যসম্মত নিউট্রিলাইফ আটা ওটস প্লাস নিয়ে এসেছি।’

ব্রাউন আটা ও মাল্টিগ্রেইন আটার পাশাপাশি নতুন এ পণ্যটি বাজারে নিয়ে এসেছে এসিআই। নিউট্রিলাইফ আটা ওটস প্লাসের এক কেজির প্যাকেট ৫০ টাকায় পাওয়া যাবে। পণ্যটি ঢাকার সব সুপারস্টোর এবং কাঁচাবাজারে পাওয়া যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেডের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর অনুপ কুমার সাহা, বিজনেস ম্যানেজার মইনুর রহমান, বিজনেস ম্যানেজার এ এস এম ফয়জুল্লাহসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর