বিকাশের অ্যাড মানি ক্যাম্পেইনে আইফোন পেলেন তিন বিজয়ী

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ঢাকা | 2023-08-31 08:07:10

বিকাশের নতুন চালু হওয়া অ্যাড মানি সেবা নিয়ে আয়োজিত ‘উইন আইফোন’ ক্যাম্পেইন-এ প্রথম সপ্তাহের তিন বিজয়ীকে আইফোন তুলে দিল বিকাশ। সহজ একটি প্রশ্নের জবাব দিয়ে এবং দুটো ট্রানজেকশন করে তিন ভাগ্যবান বিজয়ী এই পুরস্কার পেলেন।

প্রথম সপ্তাহের তিনজন পুরস্কার বিজয়ী হলেন সঞ্জয় সেন গুপ্ত, খায়রুল আহসান সাহেব এবং দেব প্রসাদ দাস।

গত ১৬-মে থেকে শুরু হওয়া অনলাইন ভিত্তিক এই কুইজ প্রতিযোগিতায় বিপুল সংখ্যক বিকাশ গ্রাহক অংশগ্রহণ করেন। পরবর্তীতে কয়েকধাপে বাছাই করে বিচারক মন্ডলীর বিশ্লেষণে চূড়ান্ত বিজয়ী  নির্বাচিত করা হয়।  

এই ক্যাম্পেইন এ বিচারকের দায়িত্ব পালন করেন সাংবাদিক জাকির হোসেন এবং আব্দুর রহিম হারমাছি।

বিকাশের ‘উইন আইফোন’ ক্যাম্পেইন ১২ জুন পর্যন্ত চলবে। আগ্রহীরা https://www.bkash.com/Win_iPhone এ গিয়ে রেজিস্ট্রেশন করে একটি সহজ প্রশ্নের উত্তর দিয়ে এবং নূন্যতম ১০০০ টাকার দুটি (অ্যাড মানি ও পেমেন্ট) ট্রানজেকশন করে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতি সপ্তাহে সেরা তিনজন পাবেন আইফোন।

উল্লেখ্য বর্তমানে, ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ব্যাংক এশিয়া, মিডল্যান্ড ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এর অনলাইন থেকে গ্রাহক নির্দিষ্ট ধাপ অনুসরণ করে সহজেই বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারছেন কোন ধরনের বাড়তি খরচ ছাড়াই।

এছাড়া যেকোন ধরনের মাস্টার কার্ড ( স্থানীয় ব্যাংক থেকে ইস্যুকৃত) থেকে বিকাশ অ্যাপেই নিজের অথবা অন্য যে কারো একাউন্টে তাৎক্ষণিক টাকা ট্রান্সফার সুবিধা মিলছে। এক্ষেত্রে বাড়তি কোনো চার্জ লাগছে না। 

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল-এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

এ সম্পর্কিত আরও খবর