আইসিডিডিআরবির পেমেন্ট দেয়া যাবে বিকাশে

ব্যাংক বীমা, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 07:42:24

আইসিডিডিআরবিতে সকল ধরনের মেডিকেল পরীক্ষা-নিরীক্ষার পেমেন্ট এখন বিকাশ করা যাবে। এ লক্ষ্যে সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে ইন্টারন্যাশনাল সেন্টার ফর ডাইরিয়াল ডিজিজ রিসার্চ, বাংলাদেশ (আইসিডিডিআরবি)'র একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

এই চুক্তির ফলে আইসিডিডিআর,বি’র মহাখালী এবং নিকেতন ডায়াগনস্টিক সেন্টারে রোগীরা আরও সহজে,নিরাপদে এবং দ্রুততার সাথে বিকাশের মাধ্যমে পরীক্ষা-নিরীক্ষার বিল পরিশোধ করার সুযোগ পাবেন।

সম্প্রতি আইসিডিডিআরবি কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং আইসিডিডিআরবি’র ল্যাবরেটরি সাইন্স অ্যান্ড সার্ভিস ডিভিশনের সিনিয়র ডিরেক্টর প্রফেসর ডা. নিয়াজ আহমেদ ও ফিন্যান্স কন্ট্রোলার আনারিতা মুথনি মুগামবি নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিকাশের হেড অব এম-কর্মাস, মাহবুব সোবহান, চ্যানেল ম্যানেজার আহসানুল কবীর, অ্যাকাউন্ট ম্যানেজার আসাদুল্লাহ এমিল এবং আইসিডিডিআর,বি’র ক্লিনিক্যাল ল্যাবরেটরি সাইন্স অ্যান্ড সার্ভিসেস ডিভিশনের সিনিয়র ডাটা ম্যানেজার শাহরিয়ার বিন এলাহী, ও ফিন্যান্স ডিভিশনের ম্যানেজার ট্রেজারি মাজহারুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এ সম্পর্কিত আরও খবর