সেরা পাটকলের স্বীকৃতি পেল আকিজ জুট মিলস

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 09:29:14

এ বছরের জাতীয় পাট দিবসে আকিজ জুট মিলস লিমিটেডকে পাটসুতা উৎপাদনে সেরা পাটকলের সম্মাননা প্রদান করেছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়। ২০১৭ সাল থেকেই ধারাবাহিক আকিজ জুট মিলস লিমিটেড এ পুরস্কারটি পেয়ে আসছে।

আকিজ গ্রুপের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন (সিআইপি) গত রোববার (৬ মার্চ) কৃষিমন্ত্রী ড. মুহাম্মদ আব্দুর রাজ্জাক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর-প্রতীক) কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন।

শেখ নাসির উদ্দিন বলেন, বরাবরের মত এবারও এ অর্জনে আমরা আনন্দিত এবং গর্বিত। বাংলাদেশে উৎপাদিত পাটকে আমরা বিশ্ব দরবারে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আকিজ গ্রুপ সবসময়ই কোয়ালিটিতে বিশ্বাস করে, তাই পাটের সুতার ক্ষেত্রেও আমরা বিশ্বমানের কোয়ালিটি বজায় রাখতে সর্বদা সচেষ্ট থাকি। আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তায়ালার দরবারে, সেই সঙ্গে ধন্যবাদ জানাই আকিজ জুট মিলস লিমিটেডের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা কর্মচারীদের, যাদের নিরলস পরিশ্রমে আজকের এই অর্জন।

অনুষ্ঠানে উপস্থিত বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর-প্রতীক) আকিজ জুট মিলস লিমিটেডের এ অর্জনকে একটি মাইলফলক হিসেবে অভিহিত করে, ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সম্পর্কিত আরও খবর