বার্গার কিং নিয়ে এলো দেশ সেরা ফ্রাইড চিকেন

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 12:40:43

গত কয়েক সপ্তাহ ধরে ভক্তদের মধ্যে সাড়া জাগানো “গেস হোওয়াটস কামিং? ”ক্যাম্পেইনের পর গত ২০ জুন বিশ্ববিখ্যাত ফাস্টফুড বার্গার চেইন, বার্গার কিং তাদের ভক্তদের জন্য নিয়ে এলো দেশ সেরা ফ্রাইড চিকেন, “বার্গার কিং ফ্রাইড চিকেন”।

রোববার (২৭ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় বার্গার কিং।

বার্গার কিং মেন্যুর নতুন এই স্পাইসি ও ক্রাঞ্চি ফ্রাইড চিকেন পাওয়া যাবে ২, ৫ পিস থেকে শুরু করে বিভিন্ন সাইজের বাকেটে (৮, ১২, ১৬ ও ২০ পিস)। ফ্রাইড চিকেন প্রেমীদের স্বাদ মেটাতে প্রতিটি ফ্রাইড চিকেনের সাথে থাকবে “গার্লিক সস” যা চিকেনের স্বাদ আরও বাড়িয়ে দিবে।

ঢাকার চিকেনপ্রেমীদের ফ্রাইড চিকেন খাওয়ার ইচ্ছা পূরণে নতুন এই আইটেমটি পাওয়া যাবে ঢাকা শহরের বার্গার কিং-এর আটটি শাখায়। তুলনামূলক ভাবে বড় সাইজের,স্পাইসি এবং উইংস ছাড়া শুধু ফ্রাইড চিকেন গ্রাহকদের কাছে আরও সুস্বাদু ও পছন্দসই হবে। এছাড়াও এই ফ্রাইড চিকেন আরও বিশেষ হওয়ার কারণ এতে কোনো প্রকার কৃত্রিম উপদান এবং প্রিজারভেটিভ ব্যবহার করা হয়না। গ্রাহকরা চাইলে এই সুস্বাদু ফ্লেভারড ফ্রাইড চিকেনের ঝালের পরিমাণ নিজের পছন্দমতো ঠিক করে নিতে পারবেন। বিশেষ করে বাংলাদেশে এই প্রথমবারের মতো শুধুমাত্র লেগ পিস বাকেট অর্ডার করতে পারবেন।

বার্গার কিং ফ্রাইড চিকেনের রাজকীয় স্বাদ সবার কাছে পৌঁছে দেওয়ার জন্য বার্গার কিং ঢাকায় তাদের প্রতিটি শাখায় ১৩ থেকে ১৯ জুন পর্যন্ত ফ্রি স্যামপ্লিং ক্যাম্পেইন করেছে। এই ক্যাম্পেইন চলাকালীন সময় যেকোনো বার্গার কিনলেই ভোজন রসিকরা এক পিস ফ্রাইড চিকেন ফ্রি পেয়েছেন।

জেনারেল ম্যানেজার মাশরুফ আহমেদ জানান, “বাংলাদেশে বার্গার কিং-এর যাত্রা শুরুর পর থেকেই প্রতিটি আইটেমের জন্য আমরা গ্রাহকদের অপরিসীম ভালোবাসা পেয়ে এসেছি। আমরা অনেকদিন থেকে এখানকার ফ্রাইড চিকেন প্রেমীদের জন্য কিছু আনতে চেয়েছিলাম এবং আমরা আশাবাদী যে, আমাদের স্বাদে ভরপুর, ক্রাঞ্চি ও স্পাইসি ফ্রাইড চিকেন ঢাকার ভোজন রসিকদের মন জুড়াবে।”

এ সম্পর্কিত আরও খবর