গ্রাহকদের সঙ্গে মতবিনিময় সভা করলো পূবালী ব্যাংক

ব্যাংক বীমা, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 07:50:13

অগ্রগতির সাফল্যকে সামনে রেখে গ্রাহকদের সঙ্গে মতবিনিময় করেছে পূবালী ব্যাংক লিমিটেড।

সম্প্রতি চট্টগ্রাম হোটেল রেডিসন ব্লু বে ভিউতে এই সমাবেশ করেন ব্যাংকটি। চট্টগ্রামের শীর্ষস্থানীয় ব্যবসায়ী, সুশীল সমাজ, সরকারি ও বেসরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা এবং শিক্ষানুরাগীরা সমাবেশে উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য রাখেন পূবালি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাবিবুর রহমান। ব্যাংকের দক্ষ ব্যবস্থাপনা, সঞ্চিত আমানত এবং পর্যাপ্ত বৈদেশিক মুদ্রার রিজার্ভের বিষয়ে উল্লেখ করে তিনি বলেন, পূবালী ব্যাংক দেশের শিল্পোন্নয়নে অধিক সেবা সুবিধা ও বৈদেশিক বাণিজ্য সুবিধা দিতে সক্ষম। তাই আমি, পূবালী ব্যাংকের মাধ্যমে ব্যবসা করার জন্য গ্রাহকদের আহ্বান জানাচ্ছি।

ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হালিম চৌধুরী বলেন, অতি দ্রুত সময়ে সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদানই পূবালী ব্যাংক লিমিটেড এর উদ্দেশ্য। বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে।

তিনি বলেন, গ্রাহকদের সর্বোত্তম ও দ্রুত সেবা নিশ্চিত করতে পূবালী ব্যাংকের সকল শাখা অনলাইন ব্যাংকিং এর আওতায় ব্যাংকিং পরিচালনা হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান মনির উদ্দিন আহমদ, ভাইস-চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান সৈয়দ মোয়াজ্জেম হুসাইন, পরিচালকবৃন্দ মঞ্জুরুর রহমান, এম. কবিরুজ্জামান ইয়াকুব, আসিফ এ. চৌধুরী।

এ সম্পর্কিত আরও খবর