আকিজ গ্রুপে চাকরি

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক,বার্তা২৪.কম | 2023-09-01 20:35:25

আকিজ গ্রুপের একটি প্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেডে বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেয়া হবে।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক-মার্কেটিং
যোগ্যতা: এমবিএ/এমকম (মার্কেটিং)। ভােগ্যপণ্য বিপণন কাজে একই প্রতিষ্ঠানে ৫ বছরের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৪০ বছর।

পদের নাম: এরিয়া ম্যানেজার
যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি৷ ভােগ্যপণ্য বিপণন কাজে একই প্রতিষ্ঠানে ৩ বছরের অভিজ্ঞতাসম্পন্ন। মোটরসাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শী। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি। বয়স ৩২ থেকে ৩৭ বছর।

পদের নাম: টেরিটরী অফিসার (টি.ও)
যোগ্যতা: স্নাতক ডিগ্রি। ভােগ্যপণ্য বিপণন কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। মােটরসাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শী। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি। বয়স ২৭ থেকে ৩২ বছর।

পদের নাম: হিসাবরক্ষক-সােলডিপাে/ডিপাে
যোগ্যতা: হিসাব বিজ্ঞানে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি। পণ্য ডিস্ট্রিবিউশন, স্টোর ও হিসাব সংক্রান্ত কাজে ৩ বছরের অভিজ্ঞতা। কম্পিউটার চালনায় পারদর্শী। বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: ফ্যাক্টরী উৎপাদন ক্লার্ক
যোগ্যতা: ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স। মাইক্রোসফট অফিস ম্যানেজমেন্ট ও ইন্টারনেট ব্রাউজিং সহ বাংলা ও ইংরেজী টাইপে দক্ষ। সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ২৮ বছর।

পদের নাম: নিরাপত্তা প্রহরী
যোগ্যতা: এসএসসি পাশ। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি। নিরাপত্তা প্রহরী হিসেবে ১ বছর কাজের অভিজ্ঞতা। আনসার ও গ্রাম প্রতিরক্ষা প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার।

আবেদনের নিয়ম: প্রার্থীদের অনলাইনে www.akijbiri.com/career ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে আগামী ৩০ জুলাই পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর