বিএএফ শাহীন কলেজে শিক্ষকতার সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:51:14

বিএএফ শাহীন কলেজ ঢাকার স্কুল শাখায় (উভয় ভার্সন) নিজস্ব অর্থায়নে সৃষ্টপদে শিক্ষক নিয়ােগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

যেসব পদে নিয়োগ
সহকারী শিক্ষক পদে বাংলা ভার্সন প্রভাতীয় শাখায় ভৌত বিজ্ঞানে (রসায়ন) ১ জন, ব্যবসায় শিক্ষা ১ জন, জীবন ও কর্মমূখী শিক্ষা ২ জন; ইংরেজি ভার্সন প্রভাতীয় শাখায় ইংরেজি বিষয়ের ১ জন, গণিত ১ জন এবং ইংরেজি ভার্সন দিবা শাখায় ইংরেজি বিষয়ের জন্য ২ জন শিক্ষক নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা
পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামাে-২০১৮ অনুযায়ী শিক্ষাগত যােগ্যতা থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর। তবে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযােগ্য।

আবেদনের নিয়ম
আগ্রহীরা অনলাইনে www.bafsd.edu.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে আগামী ১০ মার্চ পর্যন্ত।

বেতন-ভাতা
সহকারী শিক্ষক পদে প্রশিক্ষণপ্রাপ্তদের ১৬,০০০ টাকা এবং প্রশিক্ষণবিহীনদের ১২,৫০০ টাকা বেতন এবং প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, নগর ভাতা, উৎসব ভাতা, চাকরি স্থায়ীকরণ সাপেক্ষে ১০% কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুইটি সুবিধা দেয়া হবে। ইংরেজি ভার্সনের জন্য অতিরিক্ত ৩,০০০ টাকা ভাতা দেয়া হবে।

নিয়োগ পরীক্ষা
সহকারী শিক্ষক পদের লিখিত পরীক্ষা আগামী ১৩ মার্চ (শুক্রবার) অনুষ্ঠিত হবে। প্রভাতী শাখার উভয় ভার্সনের শিক্ষক নিয়োগ পরীক্ষা সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত এবং দিবা শাখার পরীক্ষা দুপুর ৩টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর