এফএমসিজি এইচআর সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নোটিশ বোর্ড, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 18:32:23

জমকালো আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

রাজধানীর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে কবিতা, গান, আড্ডা, র‍্যাফেল ড্র ও নানা পর্বে সাজানো অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এতে সোসাইটির সদস্যরা সপরিবারে অংশগ্রহন করে। অনুষ্ঠানে শিশু ও অতিথিসহ সদস্যরাগণ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন এবং লাইভ কনসার্ট উপভোগ করেন। কনসার্টে গান পরিবেশন করেন সোসাইটির লাইফ মেম্বার ও কন্ঠশিল্পী মীর জাহাঙ্গীর নবী এবং সাধারণ সম্পাদক তাবছির রাজিব; কবিতা আবৃত্তি করেন মি. কাইয়ুম ইসলাম সোহেল এবং তার সহধর্মিণী সানজিদা আক্তার রোমানা। অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

উপস্থিত অন্যান্যদের মধ্যে সোসাইটির বিভিন্ন কার্যক্রম এবং দিকনিদের্শনা তুলে ধরেন সোসাইটির উপদেষ্টা এবং পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশ লিমিটেডের অ্যাসোসিয়েট হেড অব করপোরেট এইচআর অ্যান্ড অ্যান্ডমিন মানজুর হোসাইন জমাদ্দার, মেঘনা গ্রুপের এজিএম-এইচআর শিবলি হোসাইন আহমেদ, সিটি গ্রুপের ম্যানেজার-এইচআর এবং সোসাইটির সাধারণ সম্পাদক তাবছির রাজিব, সোসাইটির সহ-সভাপতি ও মেরিকো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজার-এইচআর রেজাউল হোসেন, সোসাইটির ট্রেজারার ও বিডি ফুডস লিমিটেডের ডেপুটি ম্যানেজার-এইচআর মানিক চক্রবর্তী এবং এক্সিকিউটিভ কমিটির সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির প্রধান উপদেষ্টা এবং সিটি গ্রুপের ডিরেক্টর-এইচআর এম. সাব্বির আলী। সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি এবং পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশ লিমিটেডের অ্যাসোসিয়েট ম্যানেজার-এইচআর এন্ড ওয়েলফেয়ার রাশেদুল হাসনাত।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রাণ গ্রুপের ডেপুটি ম্যানেজার-এইচআর এবং সোসাইটির যুগ্ম সাধারন সম্পাদক কাইয়ুম ইসলাম সোহেল এবং গ্রামীণ ডানোন ফুডস লিমিটেডের এক্সিকিউটিভ-এইচআর সাদিয়া আমরিন মুমু। সার্বিক দায়িত্বে ছিলেন ট্রান্সকম ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ডেপুটি ম্যানেজার-এইচআর এবং প্রোগ্রাম কমিটির কনভেনর ও এক্সিকিউটিভ মেম্বার মোঃ আলী মর্ত্তুজা।

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটি ১৮ জুলাই ২০১৮ সালে যাত্রার শুরু থেকেই বিভিন্ন সিএসআর কার্যক্রম, লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম, দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব আয়োজিত ক্যারিয়ার কাউন্সেলিং প্রোগ্রামসহ আইসিটি ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজন ও অংশগ্রহণ করে আসছে।

এ সম্পর্কিত আরও খবর