আদমজী ক্যান্টনমেন্ট কলেজে শিক্ষকতার সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 23:21:16

ঢাকা সেনানিবাসে অবস্থিত আদমজী ক্যান্টনমেন্ট কলেজের নিজস্ব অর্থায়নে স্থায়ী শিক্ষক নিয়ােগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে।

পদ ও যোগ্যতা
বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রভাষক পদে বাংলা, ফিন্যান্স ব্যাংকিং ও বিমা, আইসিটি এবং গণিত বিষয়ে একজন করে মোট চারজন শিক্ষক নেয়া হবে। আবেদনের জন্য সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী অনার্স ও মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে অনার্স ও মাস্টার্স যেকোনাে একটিতে প্রথম শ্রেণিসহ স্নাতকোত্তর অথবা সমমানের সিজিপিএপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কোনাে পরীক্ষায় ৩য় বিভাগ বা সমমানের সিজিপিএ গ্রহণযােগ্য হবে না। ইংরেজি ভার্সনে পাঠদানে সক্ষমতা থাকতে হবে। শুধুমাত্র ইনডেস্ক/ নিবন্ধনধারী অথবা ২০-৩-২০০৫ তারিখের পূর্বে বৈধভাবে নিয়ােগপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন-ভাতা
নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ২২,০০০-৫৩,০৬০ টাকা স্কেলে মূল বেতন এবং সরকারি নিয়মে বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাতা, সন্তোষজনক চাকুরির ভিত্তিতে ইনসেনটিভ অ্যালাউন্স এবং কলেজের ভালাে ফলাফলের ভিত্তিতে পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী ক্ষেত্র বিশেষে উৎসাহ ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের জীবন-বৃত্তান্ত (মােবাইল নম্বরসহ), সকল শিক্ষাগত যােগ্যতা, নিবন্ধন সনদ, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার (প্রযােজ্য ক্ষেত্রে) সত্যায়িত কপি, ১ কপি রঙিন ছবি এবং যেকোনাে সিডিউল ব্যাংক হতে ৫০০ টাকার পে-অর্ডারসহ আবেদনপত্র আগামী ৭ জুলাইয়ের মধ্যে পৌঁছাতে হবে।

এ সম্পর্কিত আরও খবর