পাওয়ার গ্রীড কোম্পানীতে ১৫০ জন নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 22:03:35

জাতীয় বিদ্যুৎ গ্রীড পরিচালন, সংরক্ষণ ও উন্নয়ন কাজে নিয়োজিত প্রতিষ্ঠান পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশ লিমিটেডে (পিজিসিবি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।


বিজ্ঞপ্তি অনুযায়ী, টেকনিক্যাল অ্যাটেনডেন্ট (কারিগরি সহায়ক) পদে ১৫০ জনকে নিয়োগ দেয়া হবে। এর মধ্যে জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ ইলেকট্রিক্যাল মেইটেন্যান্স ওয়ার্কস/ জেনারেল ইলেকট্রনিক্সে ১৪৫ জন, কম্পিউটার ও তথ্য প্রযুক্তি ২ জন, প্ল্যাম্বিং ও পাইপ ফিটিংসে ৩ জনকে নিয়োগ দেয়া হবে।


কারিগরি শিক্ষাবোর্ড থেকে জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ ইলেকট্রিক্যাল মেইটেন্যান্স ওয়ার্কস/ জেনারেল ইলেকট্রনিক্স/ কম্পিউটার ও তথ্য প্রযুক্তি/ প্ল্যাম্বিং ও পাইপ ফিটিংসে বিষয়ে কমপক্ষে দ্বিতীয় বিভাগে এসএসসি (ভোকেশনাল) উত্তীর্ণরা আবেদন করতে পারবেন।
এসএসসি বা দাখিল সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কারিগরি শিক্ষাবোর্ড থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রনিক্স/ কম্পিউটার/ প্ল্যাম্বিং বিষয়ে এক বছর মেয়াদী বেসিক ট্রেড কোর্স সম্পন্নকারীরাও আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের সর্বোচ্চ ৩২ বছর এবং পিজিসিবিতে অভিজ্ঞতাসম্পন্নদের সবোর্চ্চ ৪০ বছর পর্যন্ত বয়স শিথিলযোগ্য।


নিয়োগপ্রাপ্তদের ১৪,৫০০/ টাকা বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য ভাতা দেয়া হবে।


প্রার্থীরা অনলাইনে pgcb.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩০ জুন পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর