জাবিতে প্রান্ত স্মৃতি আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-20 11:10:48

ঢাকার ধানমন্ডিতে নির্মাণাধীন ভবন থেকে ছিটকে পড়া একটি রডের আঘাতে নিহত হন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদ বিন আশরাফ প্রান্ত। আর প্রান্তের স্মৃতিকে স্মরণ করে আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের শিক্ষার্থীরা।

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে টুর্নামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। দর্শন বিভাগের ৪৬ তম ব্যাচের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টে মোট ৫টি দল অংশগ্রহণ করে।

টুর্নামেন্টের ফাইনালে অংশগ্রহণ করে বিভাগের ৪৬ তম ও ৪৮ তম ব্যাচের শিক্ষার্থীরা। খেলায় ২-০ গোলে জয়লাভ করে ৪৬ তম ব্যাচের শিক্ষার্থীরা। খেলার প্রথমার্ধে গোল শূন্য শেষ হলেও শেষার্ধে দুই গোলে জয়লাভ করে ৪৬ তম ব্যাচের শিক্ষার্থীরা।

টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী ওমর সানি এবং ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন একই ব্যাচের শিক্ষার্থী শরিফুল ইসলাম সৌরভ।

খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক মোস্তফা নাজমুল মানছুর তমাল। এ সময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক শওকত হোসাইন ও সহকারী অধ্যাপক নাসরিন সুলতানা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৬ অক্টোবর রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন বিল্ডিং থেকে লোহার পাত পড়ে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করে দর্শন বিভাগের শিক্ষার্থী মাহমুদ বিন আশরাফ প্রান্ত।

এ সম্পর্কিত আরও খবর