প্রয়াত ছাত্রলীগ নেতার পরিবারের পাশে ঢাবি ছাত্রলীগ

বিবিধ, ক্যাম্পাস

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 01:45:33

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে অকালে প্রাণ হারানো ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কায়সার আহমেদের পরিবারের পাশে দাঁড়ালেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) মানিকগঞ্জে কায়সারের বাড়িতে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস তার আত্মার মাগফেরাত কামনা করেন। এ সময় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ডাকসুর স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী।

সনজিত চন্দ্র দাস বলেন, ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীর প্রতি আমাদের দায়বদ্ধতা আছে। কিন্তু তাদের বিপদে সবসময় পাশে দাঁড়াতে পারি না। আমি মনে করি ছাত্রলীগ নেতাকর্মীদের যেকোনো বিপদ-আপদে, তাদের যেকোনো ধরনের সংকটে, যতটুকু সম্ভব সমর্থন দেয়া।

ডাকসুর স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী বলেন, আমরা প্রায়ই খবর শুনি যে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মী বিভিন্ন সমস্যায় জর্জরিত। এক্ষেত্রে শীর্ষ নেতৃবৃন্দের ভূমিকা খুবই দুঃখজনক। আমাদের আশা থাকবে প্রতিটি ছাত্রলীগ নেতাকর্মীর বিপদে যেন বাংলাদেশ ছাত্রলীগ সর্বাত্মক সহযোগিতা করে।

কায়সার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক এবং উক্ত হল সংসদের সমাজসেবা সম্পাদক ছিলেন। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে কায়সার গত ২৮ নভেম্বর রাজধানীর সমরিতা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর