জাবি সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের সভাপতি জাহিদ, সম্পাদক সবুজ

, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-14 12:29:47

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের বিতর্ক সংগঠন 'সরকার রাজনীতি বিতর্ক মঞ্চ'র ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি মনোনীত হয়েছেন ৪৫ ব্যাচের শিক্ষার্থী জাহিদ হাসান শেখ এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ৪৬ ব্যাচের শিক্ষার্থী সবুজ আহমেদ।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর ২টার সময় বিভাগে অন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করেন বিভাগের সভাপতি অধ্যাপক শামসুন্নাহার খানম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন, সহ-সভাপতি (প্রশাসন) হাবিবুর রহমান রাফি, বুশরা তালেব ও ফারহান আনজুম করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ ফারহানা আক্তার পিংকি, বেলাল আব্দুল্লাহ ও আলিফ আমরিন, সহ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ ও জিহাদুজ্জামান, কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক হালিমা সাদিয়া, প্রচার সম্পাদক বেলাল হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক আকিমুল ইসলাম, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক আশিকুল হাবিব, সমাজ সেবা সম্পাদক মাহজাবীন সাওদা জাহান।

প্রসঙ্গত, সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চ শিক্ষার্থীদের জ্ঞানের বিকাশের লক্ষ্যে নিয়মিত বিভিন্ন বিতর্ক প্রতিযোগিতাসহ ও নানা প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

এ সম্পর্কিত আরও খবর