টেনিসে ঢাবিকে হারিয়ে চ্যাম্পিয়ন খুবি

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম | 2023-08-09 04:07:39

আন্তঃবিশ্ববিদ্যালয় টেনিস প্রতিযোগিতার ফাইনাল খেলায় ঢাকা বিশ্ববিদ্যালয়কে (ঢাবি) চ্যাম্পিয়ন হয়েছে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি)।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের টেনিস গ্রাউন্ডে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে খুবি দল ২-০ সেটে ঢাবি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পরে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন।

বিজয়ী ও রানার্স আপ উভয় দলের খেলোয়াড়বৃন্দ এবং ম্যানেজার, কোচদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘শিক্ষার্থীদেরকে বেশি করে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করা দরকার। একই সাথে যারা সমর্থক হিসেবে, দর্শক হিসেবে খেলার মাঠে সময় কাটালে খেলা যেমন প্রাণবন্ত হয়ে ওঠে, তেমনি দর্শকরাও মানসিকভাবে প্রফুল্ল থাকে।’

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে মাদক বা অপসাংস্কৃতির কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত হতে না পারে সে জন্য তিনি সকল বিশ্ববিদ্যালয়ে খেলাধুলা তথা সহশিক্ষা কার্যক্রম জোরদারের আহ্বানন জানান।

শারীরিক শিক্ষা চর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মোল্লা মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন।

এ সম্পর্কিত আরও খবর