আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি

বিবিধ, ক্যাম্পাস

ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 10:59:57

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়েছে। খেলায় ছেলে ক্যাটাগরিতে জাতীয় বিশ্ববিদ্যালয়কে ৩৯-১৯ গোলের ব্যাবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ইবি’র কাছে হেরে রানার্সআপ হয় জাতীয় বিশ্ববিদ্যালয়।

দিনের অন্য খেলায় টুর্নামেন্টের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে শাহাজাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

টুর্নামেন্টের (ছেলে ক্যাটাগরি) ফাইনাল খেলা শেষে বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বিজয়ী দল, রানার্সআপ ও তৃতীয় স্থান অর্জনকারী দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, প্রক্টর (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মুহাম্মদ সোহেল প্রমুখ।

উল্লেখ্য, এ বছর আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় ছেলে ক্যাটাগরিতে ইসলামী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিম্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ মোট নয়টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

এ সম্পর্কিত আরও খবর