ঢাবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আমিরুল, সাধারণ সম্পাদক কামরুল

বিবিধ, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 01:53:10

ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের ২০১৯-২০ সালের সাধারণ নির্বাচনে সহকারী হিসাব পরিচালক মো. আমিরুল ইসলাম সভাপতি এবং পরিবহন ম্যানেজার মো. কামরুল হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন নির্বাচনের ফল প্রকাশ করেন। এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সিনেট ভবনের সেমিনার কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এবং ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন-৪) মোহাম্মদ মনিরুজ্জামান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।

অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনে অন্য কর্মকর্তাদের মধ্যে সহ-সভাপতি পদে খোরশেদ আলম ও মো. আকতার হোসেন, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ মোন্তাজ আলী, যুগ্ম-সম্পাদক পদে মো. মনিরুল ইসলাম, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে অসীম কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এ কে এম বশীর, দফতর সম্পাদক পদে মোহাম্মদ জহিরুল ইসলাম এবং মহিলা সম্পাদক পদে ঝর্ণা রানী দাস নির্বাচিত হন।

নব-নির্বাচিত সদস্যবৃন্দ হলেন- মো. ওমর ফারুক, মো.দেলোয়ার হোসেন, মো. এমদাদুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, মুহাম্মদ রুহুল আমিন, পরিতোষ চাকমা, মো. মাসুদ মোল্লা, শেখ আনোয়ারুল ইসলাম, মো. আলী আশ্রাফ ও শামীম আরা।

এ সম্পর্কিত আরও খবর