অবন্তিকার মৃত্যু: সুষ্ঠু ও দ্রুততম সময়ে তদন্তের দাবি আইন বিভাগের

, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-03-18 19:27:57

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার মৃত্যুর কারণ সুষ্ঠু ও দ্রুততম সময়ের মধ্যে তদন্ত করে এর সাথে জড়িতদের উপযুক্ত বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তার নিজ বিভাগ।

সোমবার (১৮ মার্চ) বিকালে আইন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সরকার আলী আককাস স্বাক্ষরিত এক শোকবার্তায় এ দাবি জানানো হয়।

শোকবার্তায় বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আকস্মিক মৃত্যুতে আইন পরিবার আজ স্তব্ধ ও শোকবিহ্বল। অবন্তিকার মৃত্যু যেন একটি নক্ষত্রের পতন। অবন্তিকা তার মেধা, সততা এবং সময়ানুবর্তিতার জন্য বিভাগে একটি সুপরিচিত নাম। অবন্তিকার অকস্মাৎ চলে যাওয়া দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি।

শোকবার্তায় আরো বলা হয়, অবন্তিকার মৃত্যুতে আইন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করছে। অত্র বিভাগ অবন্তিকার বিদেহী আত্মার শান্তি কামনা করছে এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

এর আগে, সকাল ১১টায় অবন্তিকার অকাল মৃত্যু ও সুবিচারের দাবিতে শোক র‍্যালি ও মানববন্ধন করেছে আইন বিভাগ। অবন্তিকার স্মরণে আগামী মঙ্গলবার ও বুধবার দু-দিন সকল ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করেছে বিভাগটি।

এ সম্পর্কিত আরও খবর