জবি কর্মকর্তা সমিতির নির্বাচিত সভাপতি কাদের, সম্পাদক কামরুল 

, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-02-02 11:42:54

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২৪ এর সভাপতি নির্বাচিত হয়েছেন শরীরচর্চা শিক্ষাকেন্দ্র দপ্তরের সহকারী রেজিস্ট্রার মোঃ আব্দুল কাদের (কাজী মনির) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আইন বিভাগের সহকারী রেজিস্ট্রার মোঃ কামরুল হাসান। 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে বিকালে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ হেলাল উদ্দিন পাটোয়ারী।  

নির্বাচনে সভাপতি পদে মোঃ আব্দুল কাদের (কাজী মনির) ১৬১ ভোট এবং সাধারণ পদে মোঃ কামরুল হাসান ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে হিমাদ্রী শেখর মন্ডল ১২৮ ভোট, কোষাধ্যক্ষ পদে মোঃ আমিনুল ইসলাম ১৫৯ ভোট, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাকসুদুর রহমান ১৩৬ ভোট, প্রচার ও দপ্তর সম্পাদক পদে মোঃ জাকির হোসেন ১১৯ ভোট, সংস্কৃতি সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে মৌসুমী আচার্য্য ১৫২ ভোট, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ মাসুদ আলম ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। 

এছাড়াও সদস্য পদে মোহাম্মদ ইব্রাহীম মিয়া ১৩৯ ভোট, মোঃ জহুরুল ইসলাম ১৩৬ ভোট এবং মোহাম্মদ মোক্তার হোসেন ১১৭ ভোট (লটারিতে বিজয়ী) পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ২৩৫ জন ভোটারের মধ্যে ২৩২ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এবং ট্রেজারার অধ্যাপক ড. মোঃ হুমায়ুন কবীর চৌধুরী নির্বাচন চলাকালীন সময় কেন্দ্র পরিদর্শন করেন।

এ সম্পর্কিত আরও খবর