চবিতে নকল করতে গিয়ে ধরা পড়লেন ছাত্রলীগ নেতা

, ক্যাম্পাস

চবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-01-11 18:00:20

মাস্টার্সের পরীক্ষায় নকল করতে গিয়ে ধরা পড়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) চারুকলা ইনস্টিটিউটের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী, শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোফাজ্জল হায়দার ইবনে হোসাইন ওরফে টাইগার মোফা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ১ টার দিকে ইনস্টিটিউটের ৩০৬ নং কক্ষে ৫০১ নং কোর্সের পরীক্ষা দেয়ার সময় হলের দায়িত্বরত শিক্ষিকা হায়দার আন্দালুসিয়ার হাতে নকলসহ ধরা পড়েন তিনি।

পরীক্ষা কমিটির সভাপতি প্রণব মিত্র চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, 'এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। আগে একটি কমিটি গঠন করা হবে এবং বিদ্যালয়ের বিধি মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।' 

চারুকলা ইনস্টিটিউটের পরিচালক সুফিয়া বেগমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি গণমাধ্যমের সাথে এ ব্যাপারে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

এছাড়া মোফাজ্জল হায়দার মোফার মুঠোফোনে কল করলে সাংবাদিক পরিচয় পাওয়ার সাথে সাথেই তিনি ফোনকল কেটে দেন। পরে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও কোন সাড়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১৫ সালে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শুভেচ্ছা জানানোকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের সেই সময়ের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বীর অনুসারী নেতা-কর্মীদের সৃষ্ট অস্থিরতার সময়ে এই ছাত্রলীগ নেতা ক্যাম্পাসে ব্যাপকভাবে আলোচনায় আসেন।

এ সম্পর্কিত আরও খবর