শেকৃবি ইয়েস গ্রুপের নেতৃত্বে নোমান, মামুন ও রাজিয়া

, ক্যাম্পাস

শেকৃবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-29 20:05:01

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) সহযোগী সংগঠন ইয়ুথ এনগেজমেন্ট অ্যান্ড সাপোর্ট (ইয়েস গ্রুপ) এর উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২৩ উপলক্ষে 'দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে তরুণদের ভূমিকা' শীর্ষক আলোচনা সভা এবং শেকৃবি ইয়েস গ্রুপ শাখার দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। এতে টিম লিডার হিসেবে দায়িত্ব পান আল মুনতাকিম মাহদি নোমান। ডেপুটি লিডার হিসেবে দায়িত্ব পান আবদুল্লাহ আল মামুন ও রাজিয়া আক্তার।


বুধবার (২৯নভেম্বর) ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর সহযোগী সংগঠন ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপের উদ্যোগে এই আলোচনা সভা এবং দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানটি আয়োজিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির মহাসচিব প্রফেসর ড. মোহাম্মদ মিজানুল হক কাজল, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শেকৃবি ইয়েস গ্রুপের মডারেটর অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আরিফ হোসেন, এছাড়া আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সায়েন্টিফিক অফিসার ড. আককাচ আলী আকাশ, শেকৃবি ইয়েস গ্রুপের লিডার, কো-লিডার ও সদস্যবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর