অবরোধ সমর্থনে ঢাকা-আরিচা মহাসড়কে জাবি ছাত্রদলের মিছিল

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-22 12:34:50

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার একদফা দাবিতে বিএনপির ডাকা অবরোধ সমর্থনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

বুধবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন গেইট সংলগ্ন মহাসড়কে বিক্ষোভ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় মিছিলে অংশ নেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সোহান এবং সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব। মিছিল শেষে নেতারা অবিলম্বে ঘোষণাকৃত তফসিল বাতিল করে তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে নির্বাচন আয়োজনের দাবি জানান।

কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সোহান বলেন, সরকারের আজ্ঞাবহ আউয়াল কমিশনের ঘোষিত তফসিল বাতিল করে সকল দলের সঙ্গে আলোচনা সাপেক্ষে নতুন নির্বাচন আয়োজন করতে হবে। অন্যথায় জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে সাধারণ ছাত্রদের সঙ্গে নিয়ে দুর্বার প্রতিরোধ গড়ে তোলা হবে।

বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার যুগ্ম আহবায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা সেলিম রেজা, রফিক জব্বার হলের যুগ্ম আহবায়ক আব্দুল কাদের মার্জুক, ছাত্রনেতা নাইমুল হাসান কৌশিক, সফিকুল ইসলাম, হোসাইন আল রাশেদ বাদল, আলাউদ্দিন, সাহানুর রহমান, এম আর মুরাদ, রাজু আহমেদ রাজন, নিশাত আব্দুল্লাহ, আল আমিন, রাজু, রিফাত, নাইম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর