রাবির প্রবেশ গেটে ছাত্রলীগের পদবঞ্চিতদের তালা, খুলে দিলেন প্রক্টর

বিবিধ, ক্যাম্পাস

রাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-10-24 19:48:56

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ক্যাম্পাসে ঢুকতে পারেন এমন খবরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকসহ কাজলা গেটে তালা দেন পদবঞ্চিতরা।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের কাজলা গেটে এবং পরবর্তীতে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন ছাত্রলীগের বিক্ষুব্ধ পদবঞ্চিতরা। পরে বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের উপস্থিতিতে তালা খুলে দেওয়া হয়েছে।

আন্দোলনরত পদবঞ্চিতদের দাবি, সভাপতি ও সাধারণ সম্পাদক বহিরাগত নিয়ে ক্যাম্পাসে আসতে চান। তাদের উদ্দেশ ক্যাম্পাসকে অস্থিতিশীল করা। এজন্য তারা তালা ঝুলিয়ে দিয়েছেন।

এর আগে, ছাত্রলীগের এই একাংশই হুঁশিয়ারি দিয়েছিলেন যে, বিতর্কিত কমিটির নেতাদের তারা ক্যাম্পাসে প্রবেশ করতে দেবেন না।

আন্দোলনরত পদবঞ্চিতদের নেতা রাবি ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি শাহিনুর ইসলাম সরকার ডন বলেন, গালিব ও বাবু বহিরাগত নিয়ে ক্যাম্পাসে ঢুকতে চায়। তাদের উদ্দেশ ক্যাম্পাস অস্থিতিশীল করা। বহিরাগতদের ক্যাম্পাসে ঢুকতে দেব না। এজন্যই আমরা গেটে তালা ঝুলিয়েছি।

এ বিষয়ে সদ্য ঘোষিত কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু বলেন, আমাদের অভিভাবক এ এইচ এম খায়রুজ্জামান লিটন যে নির্দেশনা দেবেন আমরা সে অনুযায়ী ক্যাম্পাসে প্রবেশ করবো। আমরা এখনো তার নির্দেশনার অপেক্ষায় আছি।

এ সম্পর্কিত আরও খবর