জেইউডিও’র সভাপতি শান্ত, সাধারণ সম্পাদক তন্বী

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-26 07:29:35

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় বিতর্ক সংগঠন ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন- জেইউডিও’র ২০১৯ সেশনের কার্যনিবাহী কমিটি মনোনীত হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে আন্তঃ হল বিতর্ক প্রতিযোগিতা শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

দর্শন বিভাগ ৪৪ তম ব্যাচের ফয়সাল মাহমুদ শান্ত কে সভাপতি ও রসায়ন বিভাগ ৪৫ তম ব্যাচের তাজরীন ইসলাম তন্বীকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

প্রধান পৃষ্ঠপোষক হিসেবে আছেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। মডারেটর এটিএম আতিকুর রহমান এবং উপদেষ্টা রাশেদা আখতার।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি (বিতর্ক)- মারুফ মোজাম্মেল, সহ সভাপতি (প্রশাসন)- নোমান রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (বাংলা বিতর্ক)- সাইমুম মৌসুমি বৃষ্টি, যুগ্ম সাধারণ সম্পাদক (ইংরেজি বিতর্ক)- ফারহান রহমান, সাংগঠনিক সম্পাদক- নাজিউল ইসলাম শোভন, সহ সাংগঠনিক সম্পাদক- হৃদয় দাস, কোষাধ্যক্ষ- জিল্লাল হোসেন সৌরভ, দপ্তর সম্পাদক- বিউটি আখতার, শিক্ষা ও গবেষণা সম্পাদক- সাজিদ হাসান চৌধুরী অভি, প্রেস ও মিডিয়া সম্পাদক- শফি মাহমুদ সাগর, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক- হাসান মাহমুদ, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক- রোকেয়া আশা, প্রকাশনা সম্পাদক- নাজিয়া তাসনীম।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন- খাদিজা আকতার, সবুজ আহম্মেদ, তাসফিয়া আফরিন, ফারহান সাকিব, আদনান করিম।

এর আগে গত ১৩- ১৪ ডিসেম্বর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আন্তঃ বিভাগ বিতর্কের আয়োজন করা হয়। ১৫ ডিসেম্বর প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। আন্তঃ বিভাগ বিতর্ক প্রতিযোগিতার ফাইনালে নৃবিজ্ঞান বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রসায়ন বিভাগ।

 

 

এ সম্পর্কিত আরও খবর