মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক ওয়েবিনার শুক্রবার

, ক্যাম্পাস

নিউজ ডেক্স, বার্তা২৪.কম | 2023-09-01 15:43:27

ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ আয়োজিত আন্তর্জাতিক ওয়েবিনার শুক্রবার (২৬ মে) বাংলাদেশ সময় রাত আট টায় অনুষ্ঠিত হবে। এতে 'দক্ষিণ এশিয়ায় নির্বাচনী রাজনীতি: দেশভাগের অভিজ্ঞতা, গণতন্ত্র ও সুশাসনের চ্যালেঞ্জ' শীর্ষক বক্তৃতা করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের প্রফেসর এবং বার্তা২৪.কম'র অ্যাসোসিয়েট এডিটর ড. মাহফুজ পারভেজ।

আন্তর্জাতিক ওয়েবিনারে সভাপতিত্ব করবেন কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক এবং কলা অনুষদের সাবেক ডিন ড. অনিন্দ্য জ্যোতি মজুমদার। প্রধান পৃষ্ঠপোষক রূপে উপস্থিত থাকবেন মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. রূপকুমার বর্মণ। এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করবেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অরূপ শীল আর আহ্বায়কের দায়িত্ব পালন করবেন মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয়ের রাষ্টবিজ্ঞান বিভাগের সমন্বয়ক ড. শুভজিত ঘোষ।

ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ আয়োজিত আন্তর্জাতিক ওয়েবিনারে অংশ নিতে কোনো ফি দিতে হবে না এবং অংশগ্রহণকারীদের সার্টিকিকেট দেওয়া হবে। আগ্রহীদের আগেভাগে নাম তালিকাভুক্ত করার জন্য উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে।

ওয়েবিনারে অংশ নিতে চাইলে এখানে রেজিস্ট্রেশন করুন।  ওয়েবিনারে অংশগ্রহণ করতে এখানে ক্লিক করুন

এ সম্পর্কিত আরও খবর