ইউআইটিএসের ইংরেজি বিভাগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিবিধ, ক্যাম্পাস

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 14:28:21

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (ইউআইটিএস) ইংরেজি বিভাগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সকাল ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাস সংলগ্ন এলাকা প্রদক্ষিণ করে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া, লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন সৈয়দা আফসানা ফেরদৌসি, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান নাঈমা আফরিন, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক ও ইংরেজি বিভাগের প্রভাষক শুভ দাস, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও ইংরেজি বিভাগের প্রভাষক মো. শামিম হোসেন, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ওমর ফারুকসহ বিভাগীয় শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া।

আলোচনায় অংশগ্রহণ করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয় এবং বিভাগীয় শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এ সম্পর্কিত আরও খবর