ঢাবির সূর্য হলে ক্যান্টিন মালিকের গড়িমসিতে সতর্ক করল ছাত্রলীগ

, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 01:50:36

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার দা’ সূর্য সেন হলের ক্যান্টিন মালিকের গড়িমসিতে অতিষ্ঠের অভিযোগে সতর্ক করেছেন হলটির শাখা শাখা ছাত্রলীগের সভাপতি মারিয়াম জামান সোহান।

জানা যায়, বিনা নোটিশে কখনো ক্যান্টিন বন্ধ রাখা আবার চালু রাখা, দামের সাথে খাবারের মানের সমন্বয়হীনতার অভাব সহ নানা অভিযোগে তাঁকে তিরস্কার করা হয়। সাধারণ শিক্ষার্থীর কাছ থেকে পাওয়া অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার ক্যান্টিন মালিকের এমন আচরণ দায়িত্ব-জ্ঞানহীনতার পরিচয় আখ্যা দিয়ে ক্যান্টিন মালিককে সতর্ক করেন তিনি।

এ ব্যাপারে মারিয়াম জামান সোহান বলেন, ক্যান্টিন মালিকের গড়িমসির কারণে হলের শিক্ষার্থীদের বাহিরে চড়া মূল্যে খাবার খেতে হচ্ছে। হুটহাট করে ক্যান্টিন বন্ধে শিক্ষার্থীদের খাবার নিয়ে নানা ভোগান্তিতে পোহাতে হচ্ছে। সাধারণ শিক্ষার্থীদের হয়ে আমরা হল ছাত্রলীগ তাঁকে কঠোরভাবে সচেতন করেছি।

তিনি আরও বলেন, ক্যান্টিনে দায়িত্বরত মালিকের এমন দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ডের ব্যাপারে হল প্রশাসনকে অবহিত করে তাঁর বিরুদ্ধে মুচলেকা নেয়ার জন্য বলেছি। এছাড়া নতুন কাউকে দায়িত্ব দিয়ে দামের সাথে মানের সমন্বয়ে করে হলে স্বাস্থ্যসম্মত খাবার নিশ্চিতের জন্যও হল প্রশাসনকে অনুরোধ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর