চবি ভর্তিচ্ছুদের পাশে সীতাকুণ্ড ছাত্র সমিতি

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-20 05:11:07

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় সীতাকুণ্ড থেকে আগত ভর্তিচ্ছুদের পাশে দাঁড়িয়েছে সীতাকুণ্ড ছাত্র সমিতি। পরীক্ষাকালীন পরিবহণ ধর্মঘটে বিশেষ বাস সার্ভিসের ব্যবস্থা করেছে সমিতি। পাশাপাশি শিক্ষার্থীদের কষ্ট লাগবে ভর্তি সংক্রান্ত যাবতীয় সমস্যা ও পরামর্শ দিচ্ছে সংগঠনটি।

জানা যায়, ২৭ অক্টোবর থেকে শুরু হওয়া ভর্তি পরীক্ষায় এবারও সীতাকুণ্ড উপজেলা থেকে বিপুল সংখ্যক পরীক্ষার্থী অংশগ্রহণ করছেন। পরীক্ষার কেন্দ্র ও আসন খুঁজে দেওয়াসহ আবাসন সমস্যা সমাধানে ব্যস্ত সময় পার করছেন সংগঠনের কর্মীরা।

এছাড়া ভর্তি পরীক্ষার সময় প্রশ্ন দেওয়ার প্রলোভন দেখানো ও র‌্যাগ দেওয়ার মত ঘটনা ঘটে থাকে। তাই ভর্তিচ্ছুদের এসব সমস্যা থেকে রক্ষার্থে সর্বোচ্চ সহযোগিতা করছে সংগঠনটি।

সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ফারুক আহমেদ বার্তা২৪.কমকে বলেন, 'সীতাকুণ্ড উপজেলায় শিক্ষা প্রসারের জন্য সীতাকুণ্ড ছাত্র সমিতি প্রতিষ্ঠা লগ্ন থেকে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় সীতাকুণ্ড থেকে প্রতিদিন বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে নয়টি বাসের ব্যবস্থা করা হয়েছে। এর পাশাপাশি আবাসন ও পরীক্ষা সংক্রান্ত সব ধরণের সমস্যায় সহযোগিতা অব্যাহত রেখেছে সংগঠনটি।

এ সম্পর্কিত আরও খবর