বইমেলায় হানিফ ওয়াহিদের রম্য উপন্যাস 'তিতলির সাথে গন্ধম বনে'

উপন্যাস, শিল্প-সাহিত্য

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-02-08 20:40:03

দম ফাটানো রম্য হাসির লেখা লেখেন রম্যলেখক হানিফ ওয়াহিদ। তার লেখা পড়লে হাসতে হাসতে সময় কেটে যায়। লেখকের লেখা যারা পড়েছেন, তারা জানেন লেখক কতটা মজা করে লিখতে পারেন। তার লেখা পড়লে মুহূর্তেই মন খারাপ দূর হয়ে যায়।

লেখক হানিফ ওয়াহিদের বই বা লেখার পাঠক যারা আছেন, তারা জানেন, হানিফ ওয়াহিদ নামটা শুনলেই মনে ভেসে আসে এক মজার লেখকের চেহারা।

বরাবরের মতো সেই রসের আস্বাদ পাওয়া যাবে, ২০২৪ সালের অমর একুশে বইমেলায় প্রকাশিত লেখকের রম্য রোমান্টিক উপন্যাস- 'তিতলির সাথে গন্ধম বনে'।

উপন্যাসটি প্রকাশ করেছে আবির প্রকাশন। স্টল নম্বর ৪১৬। বইটির মুদ্রিত মূল্য ২৬০ টাকা। বইমেলায় ২৫% ছাড়ে ২০০ টাকা।

হানিফ ওয়াহিদ পড়াশোনা করেছেন নারায়ণগঞ্জ তোলারাম কলেজ অ্যান্ড ইউনির্ভাসিটিতে। শৈশব থেকেই লেখালেখিতে হাতেখড়ি লেখকের। রম্যরচনা তার স্বভাবজাত। ব্যক্তিজীবনেও হাসিখুশি ও আড্ডাপ্রিয় মানুষ তিনি। 

'তিতলির সাথে গন্ধম বনে' রম্য রোমান্টিক উপন্যাস সম্পর্কে লেখক হানিফ ওয়াহিদ জানান, রম্য রোমান্টিক উপন্যাসটি প্রেম, ভালোবাসা, হাসি, কান্না ও প্রতিশোধের গল্প। যারা মজার মজার কথা বলে ভালোবাসার মানুষকে মুগ্ধ করতে চান, বইটি তাদের জন্য।

তিনি বলেন, এই বইটি পড়ে আপনি যেমন দম ফাটিয়ে হাসবেন, আবার সেইসঙ্গে কাঁদবেনও।

লেখকের অন্যান্য বই- ‘সুন্দরী লেখিকা’, ‘হ্যাবলার সাহিত্য পুরস্কার’, ‘ডিম থেকে আন্ডা বড়’, ‘নিশি রাতে ঘুঘু ডাকে’ (ই বুক), ‘হীরকচূর্ণ’ (যৌথ)।

যারা লেখক হানিফ ওয়াহিদের লেখালেখির সঙ্গে পরিচিত হতে চান, চাইলে তার ফেসবুক আইডির ফলোয়ার হতে পারবেন। প্রয়োজনে লেখকের ইমেইল আইডিতে যোগাযোগ করা যেতে পারে। তার ইমেল আইডি - hanifwahid16@gmail। তার ফেসবুক আইডি হচ্ছে- https://www.facebook.com/hanif.wahid.94

 

এ সম্পর্কিত আরও খবর