৩ ফুট দূরত্বে থেকে পতাকা উত্তোলন

রাজবাড়ী, দেশের খবর

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 19:16:17

মহান স্বাধীনতা দিবস বাঙালি জাতির এক গৌরবজ্জ্বল অধ্যায়। এ দিবসটি বাংলার সর্বস্তরের মানুষ স্বতঃস্ফুতভাবে পালন করে থাকে। কিন্তু এবারের স্বাধীনতা দিবস উদযাপনটি ছিল একেবারেই ভিন্ন। সবার মুখেই এক অদৃশ্য আতঙ্ক।

করোনাভাইরাসের প্রাদুভাবের ফলে সরকারি নির্দেশনায় স্বাধীনতা দিবস উপলক্ষে বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালেই রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও পরিষদ পতাকা উত্তোলন ও দোয়া মাহফিলের মাধ্যমে শেষ করে এবারের উদযাপন। তিন ফুট দূরত্বে থেকে পতাকা উত্তোলন করা হয় এবং উপস্থিত সবাই তিন ফুট দূরে দূরে অবস্থান করেন।

উপজেলা পরিষদ চত্বরে উপস্থিত সবাইকে তিন ফুট দূরত্বে অবস্থান করার এ আহ্বান জানান বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম।

এ সময় তিনি সবার উদ্দেশে বলেন, করোনাভাইরাসের বিস্তার রোধে সবাইকে অধিক সচেতন হতে হবে। আতঙ্কিত না হয়ে সরকারি নির্দেশনাগুলো মেনে চলতে হবে। সব ধরনের জনসমাগম থেকে নিজেকে দূরে রাখতে হবে।

জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ওবায়দুল হকসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর