আড়াইহাজারে বৈদ্যুতিক তারে জড়িয়ে এক ব্যক্তির মৃত্যু

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-09-01 14:45:43

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৈদ্যুতিক তারে জড়িয়ে লক্ষণ দাস (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২২ মার্চ) বেলা ১১টায় উপজেলার ঝাউগড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লক্ষণ দাস ঝাউগড়া এলাকার প্রাণ কুমার দাসের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, লক্ষণ দাস তার বাড়ির পাশে জমিতে গরুর জন্য ঘাস কাটতে যায়। সেখানে একটি ইরি স্কিমের গভীর নলকূপের পাশে ঘাস কাটার সময় বিদ্যুতের তারে জড়িয়ে যায়। আশেপাশের লোকজন আহত অবস্থায় লক্ষণ দাসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত লক্ষণ দাসের পরিবারের অভিযোগ, জমির মালিক নাসির তার ইরি স্কিমের গভীর নলকূপের চারপাশ বিদ্যুতের তার দিয়ে ঘিরে তাতে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখায় এ দুর্ঘটনা ঘটেছে। তার জমি দেখাশোনা করার জন্য কোনো লোক না থাকায় সে চোরের ভয়ে গভীর নলকূপের চারদিকে খোলা তারে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখত। এ ঘটনার গভীর নলকূপের মালিক নাসির পলাতক রয়েছে।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) আমির হোসেন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছেন এবং নিহতের মরদেহ হাসপাতালে প্রেরণ করেছেন। এ ঘটনায় থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর