মানসিক ভারসাম্যহীন ছেলের কুড়ালের আঘাতে মা নিহত

কুড়িগ্রাম, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, কুড়িগ্রাম | 2023-08-29 20:40:13

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্থাবাড়ি গ্রামে জুম্মার নামাজরত অবস্থায় আপন মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন ছেলে মন্তাজুল (২৫)। ঘটনার পর এলাকাবাসী মন্তাজুলকে আটক করে দড়ি দিয়ে বেঁধে রাখে। পরে পুলিশে খবর দেয়।

শুক্রবার (২০ মার্চ) জুম্মার নামাজের সময় এ ঘটনা ঘটে। নিহত ঐ মহিলা পান্থাবাড়ি গ্রামের সোলায়মান আলীর স্ত্রী মিনি আক্তার (৫০)।

এলাকাবাসী জানায়, জুমার নামাজের সময় মিনি আক্তার তার নিজের ঘরে নামাজ পড়তে বসেন। এসময় তার মানসিক ভারসাম্যহীন ছেলে মন্তাজুল ঘরে থাকা কুড়াল দিয়ে মায়ের গলায় জোড়ে কোপ মারে। এতে মা মিনি আক্তার ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা আরো জানান, মাকে হত্যাকারী মন্তাজুল কয়েক বছর আগে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। অনেক চিকিৎসা করানো হয়। বর্তমানে তাকে বাড়িতে বেঁধে রেখে কবিরাজী চিকিৎসা করছিল তার পরিবারের সদস্যরা। ঘটনার সময় তার হাত-পায়ের বাঁধন খোলা ছিল।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃঞ্চ কুমার সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসে আপন মাকে খুনের অপরাধে ছেলে মন্তাজুলকে গ্রেফতার করা হয়েছে। এলাকাবাসী ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে পেরেছি মন্তাজুল মানসিক রোগী।

এ সম্পর্কিত আরও খবর