নান্দাইলে রিকশাচালক হত্যার ঘটনায় গ্রেফতার ৪

ময়মনসিংহ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 17:51:25

ময়মনসিংহের নান্দাইলে রতন মিয়া (৩৫) নামে এক রিকশাচালককে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হল- রিয়াদ আহমেদ ওরফে সজিব (২১), খোরশেদ আলম (১৯), সোহেল রানা (২০), রিপন মিয়া (১৮)। তাদের সবার বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার সুতিভরট এলাকায়।

বুধবার (১৮ মার্চ) বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার (১৬ মার্চ) নিহতের মা রাহিমা খাতুন বাদি হয়ে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে নান্দাইল থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ সুপারের নির্দেশে অভিযানে নামে ডিবি পুলিশ।

পরে মঙ্গলবার (১৭ মার্চ) ঈশ্বরগঞ্জের মধুপুর বাজার থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ডিবির ওসি আরও জানান, আসামি সজিব রিকশাচালক রতন মিয়ার কাছে টাকা পাওনা ছিল। সেই পাওনা টাকা দিতে না পারার কারণে তার সঙ্গে কথাকাটি হয়। এর জেরে গত ১৪ মার্চ সন্ধ্যায় রিকশা নিয়ে বের হলে নান্দাইলের চৈতনখালি এলাকায় পেয়ে মাথায় আঘাত করে হত্যা করে একটি ক্ষেতে ফেলে রেখে যায়। পরদিন সকালে সেখান থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর