মানিকগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-30 06:48:59

মানিকগঞ্জের শিবালয় উপজেলার বিরাজপুর এলাকা থেকে নুরুন্নাহার বন্যা (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে নুরুন্নাহারের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠায় পুলিশ।

নুরুন্নাহার শিবালয় উপজেলার বিরাজপুর এলাকার ফয়সাল হোসেনের স্ত্রী এবং পার্শ্ববর্তী ঘিওর উপজেলার শ্রীবাড়ী গ্রামের সামছুল হকের মেয়ে।

স্থানীয়রা জানান, নুরুন্নাহার বন্যাকে প্রায় ১০ বছর আগে ভালোবেসে বিয়ে করেন ফয়সাল। তাদের ঘরে দুটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের কয়েক বছর পার হতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। এ নিয়ে একাধিকবার পারিবারিকভাবে সালিস বৈঠক হয়েছে। দাম্পত্য কলহের কারণে সোমবার রাতে শ্বশুর বাড়ির ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বন্যা। ওই রাতে স্বামী ও শাশুড়ি বন্যাকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বার্তা২৪.কম-কে জানান, নিহতের বাবা বাদী হয়ে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ করে। এঘটনায় স্বামী ফয়সালকে গ্রেফতার ও গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর