ভোটাররা যেন ভোটাধিকার প্রয়োগ করতে পারে: ইসি

গাইবান্ধা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-30 06:44:04

নির্বাচন কমিশনার (ইসি) কবিতা খানম আইনশৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ করে বলেছেন, গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে ভোটাররা যেন স্বতঃস্ফুর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে। সেই লক্ষ্যে নির্বাচনী এলাকায় অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বজায় রাখতে হবে।

সোমবার (১৬ মার্চ) গাইবান্ধায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ভোটাররা যাতে নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারে সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে নিশ্চিত করতে হবে।দেশবাসীর কাছে ইসির ভাবমূর্তি রক্ষার স্বার্থে নির্বাচন সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

গাইবান্ধা জেলা কালেক্টরেট ভবনে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক আবদুল মতিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, আনসার জেলা কমান্ড্যান্ট ও ভিডিপি আফতেখারুল ইসলাম, র‌্যাব ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাস, সাদুল্লাপুর ইউএনও মো. নবীনাউয়াজ, পলাশবাড়ী ইউএনও মেজবাউল হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহাবুবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসনে আওয়ামী লীগের নির্বাচিত সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার ২০১৯ সালের ২৭ ডিসেম্বর মারা যান। পরে আসনটি শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। যার ফলে ২১ মার্চ অনুষ্ঠিত হবে উপ-নির্বাচন।

এ সম্পর্কিত আরও খবর