গ্যাসের আগুনে দগ্ধ আশরাফুলের মৃত্যু

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-30 06:39:36

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গ্যাসের আগুনে দগ্ধ আশরাফুলের (৪১) মৃত্যু হয়েছে। রোববার (১৫ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

একই ঘটনায় আহত তার স্ত্রী রোজিনার (৩০) অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন তার স্বজনরা। নিহত আশরাফুল ইসলাম ইপিলিয়ন গ্রুপের নিরাপত্তাকর্মী ও তার স্ত্রী রোজিনা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানার শ্রমিক।

নিহত আশরাফুলের আত্মীয় আকতার হোসেন জানান, নিহত আশরাফুলের মরদেহ মর্গে রাখা হয়েছে। মর্গ থেকে মরদেহ বুঝিয়ে দেয়ার পর রংপুরে তার নিজ গ্রামে দাফন করতে নিয়ে যাওয়া হবে। তার স্ত্রী রোজিনার শারীরিক অবস্থাও ঝুঁকিপূর্ণ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, তার শরীরের ৭৩ শতাংশ পুড়ে গিয়েছিল। আর তার স্ত্রী রোজিনা বেগম ৬৩ শতাংশ দগ্ধ শরীর নিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। 

এ ব্যাপারে সোনারগাঁ থানার ডিউটি অফিসার জানান, ১ জন নিহতের বিষয়টি আমরা শুনেছি তবে এখনও নিশ্চিত নই। এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি বা কেউ অভিযোগ করেনি। কিভাবে অগ্নিকাণ্ড ঘটেছে সেটিও বিস্তারিত বলা যাচ্ছে না।  

গত ১৪ মার্চ ভোরে সোনরাগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের হাজী গুলজার হোসেনের এক তলা বাড়ির একটি ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হন দম্পতি আশরাফুল ইসলাম ও তার স্ত্রী রোজিনা।

এ সম্পর্কিত আরও খবর